রাইড শেয়ারিং নিয়ে বেড়েই চলেছে যাত্রীদের ভোগান্তি

 রাইড শেয়ারিং অ্যাপ উবার-পাঠাও নিয়ে যাত্রীদের অভিযোগ নতুন নয়।   





রাইড শেয়ারিং অ্যাপ উবার-পাঠাও নিয়ে যাত্রীদের অভিযোগ নতুন নয়। তবে সম্প্রতি যাত্রীদের ভোগান্তির মাত্রা যেন চরমে পৌঁছেছে। গন্তব্যস্থল কোথায় বুঝতে না পারা, গুগল ম্যাপের ব্যবহার ঠিকভাবে না জানা, এমনকি অনলাইন পেমেন্ট নিতে অনাগ্রহ, ইত্যাদি বিষয়ে অভিযোগের কোনো শেষ নেই যাত্রীদের। 

সম্প্রতি রাজধানীর তেজগাঁও থেকে বাংলা মোটরে যাওয়ার জন্য উবার ডেকেছিলেন রাকিব আহমেদ। কিন্তু গুগল ম্যাপের সঠিক ব্যবহার না জানায় তাকে কোথা থেকে গাড়িতে তুলতে হবে, এই বিষয়টিই বুঝতে পারেননি গাড়িটির চালক। পরবর্তীতে উবারের পক্ষ থেকে অন্য রাইড বেছে নিতে বলা হয় তাকে। তবে গাড়িতে উঠতে না পারলেও তার কাছ থেকেও ঠিকই ৩০ টাকা কেটে রাখে কর্তৃপক্ষ। এভাবেই নিজের ক্ষোভের কথা জানাচ্ছিলেন নিয়মিত উবার ব্যবহারকারী ওই যাত্রী।

উবার নিয়ে অভিযোগ করছিলেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী। তিনি জানান, সম্প্রতি কল্যাণপুর থেকে সাভারে তার ক্যাম্পাসে যাওয়ার জন্য উবার ডাকেন। উবার ডাকার সময় গন্তব্যস্থল উল্লেখ করলেও  ঢাকার বাইরে শুনে তাকে নিয়ে যেতে অস্বীকৃতি জানায় ওই চালক। 


Post a Comment

0 Comments